রিয়েল তন্ময়,বিনোদন প্রতিবেদক: ‘নারীর জয়ে সবার জয়, সাহসী করে তাড়ায় ভয়’ শ্লোগানকে সামনে রেখে বিশ্ব নারী দিবসে বৈশাখী টেলিভিশন পর্দা সাজানো হয় নানা অনুষ্ঠান দিয়ে। বৈশাখী টিভি পর্দায় আয়োজনের পাশাপাশি নিজস্ব কার্যালয়েও আয়োজন ছিল চোখে পড়ার মত। বিকালে সাড়ে তিনটায় বৈশাখী ভবনে কেক কাটার মধ্য দিয়ে শুরু হয় নারী দিবসের আনুষ্ঠানিকতা। শহিদুল ইসলাম সজীবের উপস্থাপনায় জনপ্রিয় শিল্পী ও বৈশাখী টিভির সহকর্মীদের অংশগ্রহণে ছিল জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান। এদের মধ্যে সংগীত পরিবেশন করেন প্রোগ্রাম ম্যানেজার লিটু সোলায়মান, মিথিলা মল্লিক, প্রান্তি, ইশরাত জাহান, সুলতানা নাসরিন পিংকী, মেহেদী, মিশি, শিপার খান প্রমূখ।

উল্লেখ্য,আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে বৈশাখী টেলিভিশনের সকল নারী কর্মীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে প্রতিষ্ঠানের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন মঙ্গলবার বিকেলে ঘরোয়া আয়োজনে বৈশাখী টেলিভিশনের প্রত্যেক নারী সহকর্মীকে বিশেষ উপহার তুলে দেন। এসময় বৈশাখী টেলিভিশনের বিভিন্ন বিভাগের প্রধান ও জ্যেষ্ঠ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। কর্মস্থলে নারীর পথ চলা উৎসাহিত করতে বৈশাখী টেলিভিশন প্রতিবছর নারী দিবস উদযাপন করে থাকে।

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে বেগুনী আভায় সেজে উঠেছিলো বৈশাখী টেলিভিশন। অফিস কর্তৃপক্ষের পাওয়া বিশেষ উপহারের শাড়ি পরে কাজের পাশাপাশি উৎসবে মাতেন নারী সহকর্মীরা। বিকেলে কেক কেটে দিবসটি উদযাপন করেন বৈশাখী পরিবার। পাশে থেকে নারী সহকর্মীদের উৎসাহ যুগিয়েছেন সব বিভাগের কর্মকর্তারা। ঘরোয়া এই আয়োজনে যোগ দেয় আমন্ত্রিত অতিথিরাও। এমন আনন্দমুখর কর্মপরিবেশে উচ্ছ্বশিত ছিলেন নারী সহকর্মীরা।

নারী সহকর্মীরা জানান, নারী দিবস উপলক্ষে প্রতিষ্ঠানের এই সম্মান কাজের ক্ষেত্রে উৎসাহ আরো বাড়িয়ে দেবে। অচলায়তন ভেঙ্গে নারীদের পথচলাকে মসৃণ করতে নিজের মনোজগতেও পরিবর্তন আনার তাগিদ দেন তারা।